ফ্রি ফায়ারের র‌্যাঙ্কিং মোডে স্নাইপার দিয়ে হেড শট করার সেরা পাঁচটি পরামর্শ(Top five tips for doing a head shot with a sniper in the ranking mode of free fire)

ফ্রি ফায়ারের র‌্যাঙ্কিং মোডে স্নাইপার দিয়ে হেড শট করার সেরা পাঁচটি পরামর্শ(Top five tips for doing a head shot with a sniper in the ranking mode of free fire)

ফ্রি ফায়ার সম্প্রতি সিজন ২১ র‌্যাঙ্ক মোডে এসে গেছে। প্রতিটি নতুন মৌউসুমের সাথে, র‌্যাঙ্ক স্তরগুলি পুনরায় সেট হয় এবং প্লেয়াররা তাদের শীর্ষে শীর্ষে যায়।

কাজটি ক্লান্তিকর এবং একটি কৌশলগত পদ্ধতির প্রয়োজন। ফ্রি ফায়ারের প্রাথমিক লক্ষ্য শত্রুদের নির্মূল করা এবং নিরাপদ অঞ্চল কমে যাওয়ার সাথে সাথে বেঁচে থাকা। বেশি কিল করা খেলোয়াড় অন্যদের চেয়ে দ্রুত র‍্যাঙ্ক আপ করে।

হেডশট অনেক উপকারে আসে এবং অনেক প্লেয়ার একটি পেতে লড়াই করে। এখানে ফ্রি ফায়ারের র‌্যাঙ্কিং মোডে স্নাইপার দিয়ে সঠিক হেডশট পেতে গেমারকে সহায়তা করার জন্য পাঁচ টি টিপস দেওয়া হল।

ফ্রি ফায়ার: সঠিক হেডশটগুলির জন্য 5 টিপস

# 1 নিজস্ব উন্নতি

নিজস্ব উন্নতি দুটি প্রধান উপাদান হ’ল লাফানো এবং গুলি করা। গেমারদের মানচিত্রের জুড়ে চলাচল করতে নিয়মিত লাফানোর বাটনের উপরে একটি আঙুল রাখা দরকার। এমনকি প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি চালানোর সময়, গেমারদের বুলেটগুলিকে ডজ দেওয়ার জন্য অবস্থান পরিবর্তন করা প্রয়োজন।

লে-আউট গুলো নিজের মতো সাজিয়ে নেওয়া সবচাইতে ভালো হয় যাতে করে ফ্রী ফায়ার র‌্যাঙ্কিং মোডে খেলার সময় হেড-শট পেতে সুবিধা হয়।

# 2 সেন্সিভিটি অপ্টিমাইজেশন

# 2 সেন্সিভিটি অপ্টিমাইজেশন

উল্লেখযোগ্য দিকগুলির মধ্যে একটি সর্বাধিক গুরুত্বপূর্ণ, যা প্রায়শই লক্ষ্য করা যায় না, সেটি হ’ল সেন্সিভিটি সেটিংস। একটি সঠিকভাবে অনুকূলিত সেন্সিভিটি প্রতিপক্ষকে আরও ভাল শট দেয়।

যদিও বেশিরভাগ সেন্সিভিটি সেটিংস ডিভাইস থেকে অন্য ডিভাইসে পরিবর্তিত হয়, তবে ‘সাধারণ’ সেন্সিভিটি সেটিংটি ১০০ এ রাখুন খেলোয়াড়দের কোনও ম্যাচে প্রবেশের আগে অন্যান্য সেন্সিভিটি সেটিংস সামঞ্জস্য করার জন্য প্রশিক্ষণের মাটিতে আঘাত করার পরামর্শ দেওয়া হয়।

# 3 ক্রসইয়ার সেটিংস

হেডশটটি মারার সময় ফ্রি ফায়ার র‌্যাঙ্কিং মোডে ক্রোশায়ের অবস্থান সমানভাবে গুরুত্বপূর্ণ। ক্রসহায়ারগুলি সামান্য উপরের দিকে রাখুন।

একটি নিম্ন-অবস্থানযুক্ত ক্রসইয়ার প্রতিপক্ষের উপর একটি হেড শট নেমেছে। ক্রসহাইয়ারগুলি প্রতিপক্ষের কাঁধের উপরে হওয়া উচিত কারণ হেড শটটিতে উত্তোলন আরও ভাল সুযোগ দেয়।

# 4 ক্রচ এবং প্রোন অবস্থান

# 4 ক্রচ এবং প্রোন অবস্থান

ফ্রি ফায়ারে স্নিপ করার জন্য অনেক ফোকাস এবং স্থিতিশীলতার প্রয়োজন। সঠিক হেডশট ডিল করার জন্য, খেলোয়াড়দের স্থির থাকা উচিত। চলার সময় স্নাইপ করা চ্যালেঞ্জ হয়ে যায়। অবিচ্ছিন্ন দৌড়াদৌড়ির যথার্থতা ব্যাহত করে এবং প্রায়শই শট শত্রু দের মিস করে।

দক্ষতা এবং নির্ভুলতা বৃদ্ধির সর্বোত্তম উপায় হ’ল ক্রাউচিংয়ের সময় বা স্থির থাকা।
ক্রাউচিং এবং প্রোন অবস্থান শত্রুদের কাছে স্থির লক্ষ্য অর্জনে সহায়তা করে। শটটি প্রতিদ্বন্দ্বী খেলোয়াড়কে মিস করলেও, এই অবস্থানগুলিতে আবার লোড করা এবং লক্ষ্য করা সহজ। অতএব, গেমারদের শত্রুদের হেডশট মারার সময় সবচেয়ে কার্যকর কার্যকর পরামর্শ এটা।

# 5 নিয়মিত প্রশিক্ষণ

খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন না করলে পছন্দসই ফলাফল পাবে না। ফ্রি ফায়ারে নিখুঁত হেডশট চালানোর জন্য হাত ও চোখের সঠিক সমন্বয় প্রয়োজন ।
ফ্রি ফায়ারের একটি প্রশিক্ষণ গ্রাউন্ড রয়েছে যেখানে প্রতিযোগিতামূলক ম্যাচে যাওয়ার আগে গেমাররা তাদের দক্ষতা অর্জনের জন্য অনুশীলন করতে পারে। ‘অনুশীলনটি নিখুঁত করে তোলে,’ এবং যথাযথ প্রস্তুতি ব্যতীত বিরোধীদের উপর হেডশট অবতরণ করা অসম্ভব হবে।


Leave a Reply

Your email address will not be published.