ফ্রি ফায়ারে বাহ পাবার সিক্রেট ৫ টি টিপস! ফ্রি ফায়ারের র‌্যাঙ্কিং মোডের জন্য(Top 5 tips to secure the Booyah! in Free Fire’s ranked mode)

ক্লাশ স্কোয়াড বা ব্যাটাল রয়্যাল হোক, ফ্রি ফায়ার খেলোয়াড়রা শিরোনামের প্রস্তাবিত আকর্ষণীয় ম্যাচে অংশ নিতে পছন্দ করে। গেমের প্রাথমিক মোডগুলিতে পৃথক র‌্যাঙ্কড সিস্টেম রয়েছে যা গেমের স্তরগুলির উপর ভিত্তি করে খেলোয়াড়কে বিভক্ত করে।

যেন উচ্চ পদ সহ উচ্চ পুরস্কার আসে। ফ্রি ফায়ারে র‌্যাঙ্কড ম্যাচে ম্যাচ জিততে খেলোয়াড়দের কয়েকটি প্রয়োজনীয় টিপস মাথায় রাখতে হবে, যা এই নিবন্ধটি গণনা করবে।

আপনি কি আমাদের এই জনপ্রিয় লেখাটি পড়েছেন না পড়লে এখনই পড়ে আসুনঃ-ফ্রি ফায়ারের ফ্রি ডায়মন্ড পাওয়ার সর্বোচ্চ ৩টি উপায়

#১- সেন্সিভিটি সেটিং

#1 – Sensitivity settings

বেশিরভাগ খেলোয়াড় ফ্রি ফায়ার ম্যাচ খেলতে ডিফল্ট সেন্সিভিটি সেটিংস ব্যবহার করে। পরিবর্তে তাদের খেলার সুবিধা অনুসারে সেন্সিভিটি সেটিংস নির্বাচন করা উচিত।

গেমের প্রয়োজনীয়তা অনুসারে ফোনের পারফরম্যান্স পরিবর্তিত হওয়ার কারণে খেলোয়াড়দের খেলতে তারা যে ডিভাইসটি খেলতে ব্যবহার করছে তা নোট করতে হবে। ব্যবহারকারীদের অবশ্যই অন্য কারোর সেটিংস অনুলিপি করা উচিত নয় কারণ সেই ব্যক্তি একজন উন্নত খেলোয়াড়।

#২ – লুটপাট

#2 – Looting

প্রয়োজনীয় সরবরাহ এবং শক্তিশালী অস্ত্র লুট করার সময় খেলোয়াড়দের অবশ্যই সতর্কতা অবলম্বন করা উচিত এবং কোনও উন্মুক্ত অঞ্চল বা লুট হটস্পট থেকে কখনই লুট করতে হবে না।

খেলোয়াড়দের বের হওয়ার আগে প্রথমে বিল্ডিং এবং শেল্টার থেকে লুট করতে হবে। আর অবশ্যই শুরুতেই শত্রু থেকে নিজের জীবন উৎসর্গ করলে হবে না সবসময় বেঁচে থাকার দিকে নজর দেওয়া উচিত।

#৩- ক্যারেক্টার নির্বাচন

#3 – Character selection

প্রতিটি ফ্রি ফায়ার খেলোয়াড়া সচেতন যে গেমটির বিভিন্ন ধরণের ক্যারেক্টার রয়েছে যা তারা বেছে নিতে পারে। OB27 আপডেটের পরে, খেলায় মোট 39 টি ক্যারেক্টার রয়েছে।
চেহারার কারণে কোনও চরিত্র বাছাই করার পরিবর্তে খেলোয়াড়দের অবশ্যই এমন একটি বাছাই করতে হবে যা তাদের প্লে স্টাইলে উপযুক্ত। ফ্রি ফায়ারে র‌্যাঙ্কিংয়ের ম্যাচগুলি খেলতে গিয়ে, A124 নির্বাচন করা বুদ্ধিমানের কারণ তিনি নির্দিষ্ট পরিমাণ ইপিগুলিকে এইচপিতে রূপান্তর করতে পারেন।

#৪- নিরাপদ এবং স্মার্ট খেলুন

#4 – Play safe and smart

ম্যাচ শুরু হওয়ার সাথে সাথে খেলোয়াড়দের গেমপ্লে আক্রমণাত্মক স্টাইল অবলম্বন করার দরকার নেই। প্রায়শই এটি লক্ষ করা যায় যে গান ব্যবহারকারীদের চেয়ে যারা কৌশল ব্যবহার করেন তারা গেম জিতেন।

শত্রুদের আক্রমণ করা / পালানোর সময় খেলোয়াড়কে সঙ্কুচিত নিরাপদ অঞ্চলটির জন্য নজর রাখা উচিত। জোন দ্রুত সংকুচিত হওয়ার সাথে সাথে তাদের হত্যা করার চেয়ে শত্রুদের হাত থেকে বাঁচতে হবে।

#৫ – টিমমেটস

#5 – Teammates

গেমপ্লে উন্নত করতে খেলোয়াড়দের অবশ্যই তাদের স্কোয়াডের সাথে খেলতে হবে। ভাল সমন্বয় এবং যোগাযোগ তাদের জয়ের আরও কাছে নিয়ে আসে।

দ্রষ্টব্যঃ- এই ব্লগটি নতুনদের জন্য। যদিও অনেকেই এ সম্পর্কে জানেন তবে প্রায়ই নতুন খেলোয়াড়রা এ ধরনের টিপস এবং কৌশল অনুসরণ করে থাকে।

আপনি কি আমাদের এই জনপ্রিয় লেখাটি পড়েছেন না পড়লে এখনই পড়ে আসুনঃ-

ফ্রী ফায়ার VS কল অফ ডিউটি: দেখা যাক কোনটি সেরা!

ফ্রী ফায়ার VS পাবজি: দেখা যাক কোনটি বিজয়ী হয়!

পাবজি VS কল অফ ডিউটি

About kontol123

Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

View all posts by kontol123 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *