Sunday, November 28, 2021

বর্তমান সময়ের সেরা ১০টি গেমস

Must Read
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

গুগল প্লে স্টোরটিতে কয়েক হাজার অ্যাপ রয়েছে এবং অনেকগুলি গেমস। আসলে, গেম গুলো এত জনপ্রিয় যে খেলা শুরু করলে শেষ করতে ইচ্ছা হবে না। মনে হবে খেলতেই থাকে খেলতেই থাকে ।

যদি আপনি গুগল প্লে স্টোরে সেরা গেমস সন্ধান করেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। এটি সন্ধান করা সহজ করার জন্য, আমরা এই তালিকাটি করেছি

আপনার সময় এবং মনোযোগের উপযুক্ত বর্তমান সময়ের প্রেক্ষাপটে ১০টি গেম এবং গেম এর বিস্তারিত নিচে তুলে ধরলাম

১. Alto’s Odyssey (অল্টোস ওডিসি)
২. Asphalt 9: Legends (এসফল্ট 9 লিজেন্ট)
৩. Brawl Stars (ব্রাওয়েল স্টার)
৪. Call of Duty: Mobile (কল অফ ডিউটি: মোবাইল)
৫. Critical Ops (ক্রিটিকাল অপস)
.Garena Free Fire (গারেনা ফ্রি ফায়ার)
৭. Final Fantasy Brave Exvius (ফাইনাল ফ্যান্টাসি ব্রাভে এক্সভিউস)
৮. Genshin Impact (জেনশিন ইমপ্যাক্ট)
৯. Legends of Runeterra (লিজেন্টস রুনেরের )
১০. PUBG Mobile (পাবজি মোবাইল)

১. Alto’s Odyssey (অল্টোস ওডিসি)

www.bdgaming24.com 1

অল্টোসের ওডিসি একটি ফ্রি অ্যান্ড্রয়েড গেমের জন্য একটি প্রাকৃতিক পছন্দ ।এটিতে সহজ মেকানিক্স, চমৎকার গ্রাফিক্স এবং একটি শিথিল স্টাইল রয়েছে। খেলোয়াড়রা বাধা এড়ানো এবং প্রচুর ঝাঁপ দাওয়ার সময় একটি পাহাড়ে স্কি স্কাই করে। সংগ্রহ করার মতো আইটেম রয়েছে যা বিভিন্ন কাস্টমাইজেশন বিকল্পগুলির জন্য লেনদেন করা যায়। গেমটি তার ওয়ালপেপার-যোগ্য গ্রাফিক্সের উপর নির্ভর করে। এগুলি সহজ, তবে কার্যকর এবং অন্ধকার, গ্রেডিয়েন্ট রঙগুলি গেমটির জন্য একটি ভাল পরিবেশকে যুক্ত করে কিছু সীমিত বিজ্ঞাপনের সাথে এটি ডাউনলোড এবং খেলতে সম্পূর্ণ ফ্রি। অ্যাপ্লিকেশন কেনা আছে, কিন্তু এগুলি সব কাস্টমাইজেশন স্টাফের জন্য তাই এটি সম্পূর্ণরূপে চ্ছিক(optional) এবং এটি গেম প্লেতে প্রভাব ফেলবে না। এটি অনেক মজাদার। নুডলকাক স্টুডিওও আল্টোর অ্যাডভেঞ্চার করে, এটির পূর্বসূর। আপনি যদি অন্য বিকল্প চান তবে সেরা অফুরন্ত রানারদের তালিকা এখানে। এছাড়াও, স্ক্রিনশট মোডটিকে কিছু দুর্দান্ত ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড ধারণার জন্য চেষ্টা করুন।

২. Asphalt 9: Legends (এসফল্ট 9 লিজেন্ট)

www.bdgaming24.com 1

এসফল্ট ফ্র্যাঞ্চাইজিতে মোবাইলের কয়েকটি জনপ্রিয় রেসিং গেম রয়েছে। অ্যাসফাল্ট ৮: এয়ারবর্ন এবং এসফাল্ট এক্সট্রিম সিরিজ বড় ছিল। যাইহোক, Asphalt 9: Legends (এসফল্ট 9 লিজেন্ট) জুলাই 2018 সালে প্রকাশিত হয়েছিল This এটি এখন সিরিজের সবচেয়ে সাম্প্রতিক গেম। এটিতে 50 টি গাড়ি, চ্যালেঞ্জগুলির একটি গুচ্ছ, এবং খেলতে পারা একগুচ্ছ সামগ্রী অন্তর্ভুক্ত রয়েছে। এর মধ্যে রয়েছে অনলাইন মাল্টিপ্লেয়ার, একক প্লেয়ার স্টাফ এবং আরও অনেক কিছু। এটি একটি অটো-গো মেকানিজম ব্যবহার করে যাতে আপনি নিজের ত্বরণ নিয়ন্ত্রণ করতে পারবেন না। যা কিছু খেলোয়াড়কে রেগিয়ে দিয়েছে। গ্রাফিকগুলি বেশ ভাল এবং সেখানে সামাজিক উপাদানগুলিও রয়েছে। এটি একটি ফ্রিমিয়াম গেম। সুতরাং, অনলাইন প্রতিযোগিতামূলক দিকটি কিছুটা স্কুড হতে পারে। তবে একক প্লেয়ার স্টাফ ক্লাসিক্যালি ভাল তোরণ রেসিং। আপনি অতিরিক্ত নাকাল দিয়ে অ্যাপ্লিকেশন কেনাকাটাগুলি এড়িয়ে যেতে পারেন। এটি ক্লান্তিকর তবে সম্পূর্ণরূপে সক্ষম। এখানে মোবাইলে আরও কয়েকটি দুর্দান্ত রেসিং গেম রয়েছে।

৩. Brawl Stars (ব্রাওয়েল স্টার)

www.bdgaming24.com 2

ঝগড়া স্টারস সুপারসেলের সর্বশেষতম হিট গেম। এটি অনলাইন মাল্টিপ্লেয়ার উপাদানগুলির পাশাপাশি কিছু এমওবিএ উপাদানগুলির সাথে এক ঝগড়া। খেলোয়াড়রা বেশ কয়েকজন সতীর্থের সাথে একটি খেলায় নেমে আসে, প্রতিপক্ষের সাথে লড়াই করে এবং জয়ের চেষ্টা করে। কয়েকটি গেমের মোড রয়েছে, যার মধ্যে রয়েছে সোজা ঝগড়া মোড, এমন একটি মোড যেখানে আপনি স্ফটিক সংগ্রহ করেন, হিস্ট মোড যেখানে আপনি প্রতিপক্ষের ধন চুরি করেন, এবং একটি দানশীল মোড যেখানে আপনি নির্দিষ্ট দলে নির্দিষ্ট প্রতিপক্ষকে পরাজিত করেন। এটি একটি সুপারসেল গেমের মতো মনে হয় এবং এটি বেশিরভাগই ভাল জিনিস। সুপারসেল ক্লাশ রয়্যাল, ক্ল্যাশ অফ ক্ল্যানস এবং বুম বিচও তৈরি করে। আপনি যদি অটো ব্যাটার্স (ক্ল্যাশ রয়্যাল) বা কিংডম বিল্ডার কৌশল গেমস (ক্ল্যাশ অফ ক্লানস এবং বুম বিচ) পছন্দ করেন তবে এগুলির সমস্তগুলি সহজেই এই জাতীয় তালিকাতে যেতে পারে। আপনি আরও কিছু পেতে চাইলে এখানে আরও বিট ’ইমগুলি খুঁজে পেতে পারেন।

৪. Call of Duty: Mobile (কল অফ ডিউটি: মোবাইল)

www.bdgaming24.com 3

কল অফ ডিউটি: মোবাইল এই তালিকার সবচেয়ে আধুনিক খেলা। গেমটি কীভাবে খেলতে পারা যায় তা দেখার জন্য আমরা সাধারণত কিছুটা অপেক্ষা করি তবে এটি একটি এত তীব্র জনপ্রিয় এবং এত তীব্রভাবে ভাল যে আমাদের এটি অবিলম্বে তাত্ক্ষণিকভাবে যুক্ত করতে হয়েছিল। গেমটিতে কোনও কল অফ ডিউটির মতো ক্লাসিক অনলাইন এফপিএস পিভিপি অন্তর্ভুক্ত রয়েছে। তবে এটিতে পিইউবিজি মোবাইল এবং ফোর্টনিটের অনুরূপ একটি 100-প্লেয়ারের যুদ্ধের রোয়েলে মোড অন্তর্ভুক্ত রয়েছে। এটি ক্রিটিকাল অপ্সের মতো একটি ভাল নিয়মিত এফপিএস গেমের পাশাপাশি একটি পিইউবিজি মোবাইলের মতো একটি ভাল যুদ্ধের রোয়েলে বিরল বিভাগে রাখে। গেমটিতে অ্যাপ্লিকেশন ক্রিয়াকলাপ রয়েছে তবে এগুলি কেবলমাত্র প্রসাধনী গিয়ারের জন্য বলে মনে হচ্ছে এবং এটির বেশিরভাগ পরিমাণ ইন-গেম পুরষ্কার হিসাবে উপলব্ধ। গেমের প্লেটি ভাল এবং লোকেরা সত্যই এটি পছন্দ করে। এটি তুলনামূলকভাবে নতুন তাই কিছু বাগ রয়েছে তবে সময়ের সাথে সাথে সেগুলি বের করে দেওয়া উচিত। যদি এটি আপনার জন্য না করে তবে আরও কয়েকটি দুর্দান্ত এফপিএস গেম রয়েছে।

৫. Critical Ops (ক্রিটিকাল অপস)

www.bdgaming24.com 4

প্রথম ব্যক্তি শুটারের নতুন প্রজন্মের মধ্যে ক্রিটিকাল অপস অন্যতম এবং এটি অন্যতম সেরা। এই শিরোনামে, আপনি বিভিন্ন শহর-ভিত্তিক স্তরে সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াই করতে পারবেন বা আপনি চাইলে সন্ত্রাসবাদী হিসাবে খেলতে পারেন। এটির একটি শক্তিশালী অনলাইন মাল্টিপ্লেয়ার সম্প্রদায় রয়েছে যেখানে আপনি আপনার বন্ধুদের সাথেও খেলতে পারবেন। এটি এখনও একটি কাজ চলছে, তবে মনে হয় এটি সমস্ত সঠিক চিহ্নকে আঘাত করে এবং এটি প্রায়শই আপডেট হয়। একমাত্র নেতিবাচক দিকটি হ’ল এটির মধ্যে আরও জনপ্রিয় শ্যুটার যেমন পিইউবিজি, ফোর্টনিট বা কল অফ ডিউটি: মোবাইলের প্লেয়ার জনসংখ্যা নেই। অবশ্যই, এখানে অন্য কিছু দুর্দান্ত শ্যুটারগুলিও নির্দ্বিধায় দেখতে পারেন।

৬. Garena Free Fire (গারেনা ফ্রি ফায়ার)

www.bdgaming24.com 9

গারেনা ফ্রি ফায়ার একটি অনলাইন-অ্যাকশন-অ্যাডভেঞ্চার যুদ্ধ রয়্যাল গেম যা তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণে খেলা হয়।

অন্যান্য খেলোয়াড়কে হত্যা করার জন্য অস্ত্র এবং সরঞ্জামের সন্ধানে একটি দ্বীপে প্যারাশুট থেকে পড়ে আসা 50 জন খেলোয়াড় নিয়ে গেমটি থাকে। খেলোয়াড়গণ তাদের যুদ্ধের জীবন বাড়ানোর জন্য তাদের শুরুর অবস্থান চয়ন করতে, অস্ত্র এবং সরবরাহ নিতে নিখরচায়।

খেলোয়াড়রা যখন কোনও খেলায় যোগ দেয়, তখন তারা একটি বিমানে প্রবেশ করবে, যা দ্বীপের উপর দিয়ে উড়ে যাবে। বিমানটি দ্বীপের উপর দিয়ে উড়ে যাওয়ার সময়, খেলোয়াড়রা যেখানে খুশি সেখানে ঝাঁপিয়ে পড়তে পারে, ফলে শত্রুদের হাত থেকে দূরে অবতরণের জন্য কৌশলগত স্থান বেছে নিতে দেয়। অবতরণের পরে, খেলোয়াড়দের অবশ্যই অস্ত্র এবং ইউটিলিটি আইটেমগুলির সন্ধান করতে হবে। চিকিত্সা সরঞ্জাম, মাঝারি এবং বড় অস্ত্র, গ্রেনেড এবং অন্যান্য আইটেমগুলি পুরো দ্বীপ জুড়ে পাওয়া যাবে। খেলোয়াড়দের চূড়ান্ত লক্ষ্য সর্বাধিক ৫০-৫১ জন খেলোয়াড় অনলাইনে দ্বীপে বেঁচে থাকা; এর জন্য খেলোয়াড়ের মুখোমুখি সমস্ত প্রতিপক্ষকে অপসারণ করা এবং এটি নিশ্চিত করা দরকার যে কেবলমাত্র তারাই বেঁচে রয়েছেন। গেমের মানচিত্রের উপলভ্য নিরাপদ অঞ্চলটি সময়ের সাথে সাথে আকারে হ্রাস পায়, বেঁচে থাকা খেলোয়াড়দেরকে শক্তিশালী জায়গায় মুখোমুখি করার নির্দেশ দেয়। শেষ প্লেয়ার বা দল দাঁড়িয়ে রাউন্ড জিতেছে।

৭. Final Fantasy Brave Exvius (ফাইনাল ফ্যান্টাসি ব্রাভে এক্সভিউস)

www.bdgaming24.com 5

ফাইনাল ফ্যান্টাসি ব্রাভে এক্সভিউস সম্ভবত সেরা ফাইনাল ফ্যান্টাসি-থিমযুক্ত ফ্রিমিয়াম গেমটি । এটিতে আসল শহর এবং অন্ধকূপ অনুসন্ধান, গোপন কোষাগার, গোপন অন্ধকূপ এবং টন লোর সহ মূল গেমগুলির প্রচুর উপাদান উপস্থিত রয়েছে। গেম প্লেটি শিখতে সহজ তবে আপনারা বস এবং কঠোর বিরোধীদের পরাস্ত করার জন্য আপনাকে সমালোচনামূলকভাবে চিন্তা করতে হবে। প্রতিদিন এবং অতিরিক্ত মিশন, অনুসন্ধান এবং ক্রিয়াকলাপগুলিতে লগ ইন করার জন্য আপনাকে ঘন ঘন পুরষ্কার দেওয়া হয়। এটি প্রায় শিরোনামে খেলতে পারা যতটা ভাল। স্কয়ার এনিক্স আধ্যাত্মিক উত্তরসূরি, দ্য ওয়ার অফ দ্য ভিশনস: এফএফবিই 2020 এর শুরুর দিকে চালু করেছিল এবং এটি একই মহাবিশ্বের মধ্যে সংঘটিত একটি উন্নত কৌশল আরপিজি খেলা। স্কয়ার এনিক্সের নতুন গেম, রোমানসিং সাগা রে; ইউনিভার্সি সহ আপনি এখানে কিছু দুর্দান্ত গাছাগুলি খুঁজে পেতে পারেন।

৮. Genshin Impact (জেনশিন ইমপ্যাক্ট)

www.bdgaming24.com 6

জেনশিন ইমপ্যাক্ট একটি চমকপ্রদ প্রকাশ ছিল যা আসলে বেশ ভাল। এটি একটি গ্যাচা উপাদানটির সাথে অ্যাকশন আরপিজির মিশ্রণ। এটিতে বেশিরভাগ গাছ উপাদান রয়েছে যার মধ্যে খেলার গল্প রয়েছে এবং প্রচুর সতীর্থকে ডেকে পাঠানো হয়। যাইহোক, এটি একটি অনেক কম সীমাবদ্ধ এবং সম্পূর্ণ উন্মুক্ত বিশ্ব এবং কিছু সন্তোষজনক লড়াইযন্ত্রের সাথে আসে। গ্রাফিক্স এবং গেম প্লে উভয়ই আশ্চর্যজনকভাবে ভাল। এছাড়াও, আপনি PS4, iOS এবং পিসিতে লোকদের সাথে খেলতে পারেন। দামের ট্যাগ এবং গ্যাছার লেবেল খেলতে নিছক এটি এক লুক্কায়িত ভাল খেলা।

৯. Legends of Runeterra (লিজেন্টস রুনেরের )

www.bdgaming24.com 7

লিজেন্টস রুনেটেরার তালিকায় থাকা নতুন গেমটি। এটি হরথস্টোন (গেমটি খেলতে খেলতে আরও একটি দুর্দান্ত ফ্রি) এর অনুরূপ একটি কার্ড দ্বন্দ্বের খেলা। খেলোয়াড়রা কার্ড সংগ্রহ করে, ডেকগুলি তৈরি করে এবং কেউ বিজয়ী না হওয়া পর্যন্ত একে অপরকে দ্বন্দ্ব করে। আপনি একটি চ্যাম্পিয়ন বাছাই করুন, তার চারপাশে ডেক তৈরি করুন এবং এটি আপনার কৌশলটি সংজ্ঞায়িত করতে সহায়তা করে। এটি সত্যই অনেকটা ম্যাজিকের কমান্ডার গেম টাইপের মতো: জড়ো হওয়া। এটি দাঙ্গা গেমসের আপডেট মোবাইল গেম, কিংবদন্তিদের সুপার পপুলার লিগের বিকাশকারী। তাদের অন্যান্য মোবাইল অফারগুলির মধ্যে রয়েছে টিমফাইট কৌশলগুলি (গেমটি খেলতে আরও ভাল একটি ভাল) পাশাপাশি লীগ অফ লেজেন্ডসের তাদের আসন্ন মোবাইল সংস্করণ। অবশ্যই এখানে অন্যান্য দুর্দান্ত কার্ড স্টাইল ডুয়েলিং গেমস রয়েছে।

১০. PUBG Mobile (পাবজি মোবাইল)

www.bdgaming24.com 8

PUBG মোবাইল দীর্ঘদিন ধরে বিশ্বব্যাপী জনপ্রিয় হয়নি। তবে এটি ইতিমধ্যে উপলব্ধ অন্যতম জনপ্রিয় মোবাইল শ্যুটার। এটি একটি ছোট দ্বীপে 100-খেলোয়াড়ের যুদ্ধের রয়্যাল বৈশিষ্ট্যযুক্ত। খেলোয়াড়রা দ্বীপে গিয়ার, অস্ত্র এবং যানবাহন সংগ্রহ করে যুদ্ধ করে। বিজয়ী শেষ ব্যক্তি দাঁড়িয়ে। এতে গেমগুলিকে খুব বেশি দীর্ঘ থেকে দূরে রাখতে কন্টেন্ট, ক্রস-ওভারস এবং কাস্টমাইজেশন আইটেমগুলির বিস্তৃত তালিকাকে রাখার জন্য সঙ্কুচিত খেলার ক্ষেত্রের মতো মেকানিকগুলিও অন্তর্ভুক্ত রয়েছে। ফোর্টনিট হ’ল একটি অনুরূপ গেম, এটি বাদে কোনও কম গম্ভীর গেম বায়ুমণ্ডলের পাশাপাশি একটি কারুকার্য উপাদান যুক্ত করে। ফরেনাইট ইনস্টল করার জন্য যদি আপনি এটি খেলতে চান তবে উপলভ্য তবে ইনস্টল প্রক্রিয়াটি কিছুটা জটিল। যদি আপনি আরও বিকল্প চান তবে এখানে অ্যান্ড্রয়েডের জন্য আরও কিছু যুদ্ধের রোয়াল রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Garena Free Fire redeem codes released in 2021 so far for Indian and other regions

Garena periodically releases Free Fire redeem codes, and utilizing them can provide players with various gifts. However, they are subject to...

More Articles Like This