Wednesday, January 26, 2022

পাবাজি মোবাইল: PMPL সিজন 1 আরব সুপার উইক এন্ড 2 দিন 2 সামগ্রিক স্থিতি

Must Read
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

পাবাজি মোবাইল প্রো লিগের (PMPL) 2021 আরবের দ্বিতীয় সুপার উইকএন্ডের দ্বিতীয় দিনটি আজ শেষ হয়েছে। কাজেই এক রোমাঞ্চকর দিনের পরে দলগুলি অসাধারণ দক্ষতা প্রদর্শন করতে দেখে, জম্বি এস্পোর্টস 183 কিল এবং 321 পয়েন্ট নিয়ে দাপট ফ্যাশনে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করে।

গুনজ এস্পোর্টস 124 কিল এবং 292 পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে। দিনের শেষে তৃতীয় স্থানটি আলফা কিংবদন্তিদের কাছে গিয়েছিল, যারা ১১১ খুনের সাথে ২১১ পয়েন্ট অর্জন করেছিলেন।

গ্যালাক্সি রেসারও গতকাল থেকে তাদের ফর্মটি অব্যাহত রেখে আজ দুর্দান্ত খেলেছিল। দলটি বর্তমানে মাত্র 10 খেলায় 134 পয়েন্ট নিয়ে 13 তম স্থানে রয়েছে।

PMPL সিজন 1 আরব সুপার সপ্তাহান্তে 2 দিন 2: -পিএমপিএল মরসুম 1 আরব সামগ্রিকভাবে সুপার সাপ্তাহিক শেষে 2 দিন 2

PUBG Mobile1
PMPL সিজন 1 আরব সামগ্রিকভাবে সুপার উইকএন্ড 2 দিন 2 পরে অবস্থান

দিনটি শুরু হয়েছিল প্রথম ম্যাচটি ইরঞ্জেলে খেলা হচ্ছে। এই ম্যাচের চিকেন ডিনারটি ইয়াল্লা এস্পোর্টস 12 টি কিলের সাথে সুরক্ষিত করেছিল। গুনজ এস্পোর্ট দুটি ফ্রেগের সাথে এই ম্যাচে দ্বিতীয় স্থান অর্জন করেছে, রিয়েলটাইগার 9 তাদের নাম করে 10 টি কিলের মাধ্যমে তৃতীয় স্থান অর্জন করেছে।

PMPL সিজন 1 আরব সামগ্রিকভাবে সুপার উইকএন্ড 2 দিন 2 পরে অবস্থান

PUBG Mobile2
PMPL সিজন  1 আরব সামগ্রিকভাবে সুপার উইকএন্ড 2 দিন 2 পরে অবস্থান

দিনের দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ, প্রতিটি ম্যাপার মিরামার এবং সানহোকে খেলা, সাইকাইটস এস্পোর্টস এবং জম্বি এস্পোর্টস তাদের নিজের নামে 15 এবং 11 টি কিলের জিতেছিল।

PMPL সিজন 1 আরব সামগ্রিকভাবে সুপার উইকএন্ড 2 দিন 2 পরে অবস্থান

PUBG Mobile3
PMPL সিজন 1 আরব সামগ্রিকভাবে সুপার উইকএন্ড 2 দিন 2 পরে অবস্থান

দিনের চতুর্থ ম্যাচটি মিরামারে খেলা, জম্বি এস্পোর্টস 12 টি কিল জিতে তাদের নাম জিতেছিল। সুদোর এস্পোর্টস চারটি মেরে এই ম্যাচে দ্বিতীয় স্থানে রয়েছে।

দিনের পঞ্চম ও চূড়ান্ত ম্যাচটি খেলা হয়েছিল ইরঞ্জেলে গ্যালাক্সি রেসার দৃতার সাথে ম্যাচটি জিতেছিল তাদের নামে ১টি কিল। দলটি প্রথম দিকে জোনের কেন্দ্রে ঘোরানো হয়েছিল, যেখানে তারা বাকি দলগুলিকে একে একে বেছে নিয়েছিল। ম্যাচে সাতটি কিল দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এনএসআর এস্পোর্টস, আরটিজি এস্পোর্টস চারটি মেরে তৃতীয় স্থান অর্জন করেছে।

দ্বিতীয় সুপার উইকএন্ডে যেতে মাত্র একদিনের সাথে, দলগুলি বাকি ম্যাচগুলির মধ্যে সবচেয়ে বেশি সার্থক হওয়ার চেষ্টা করবে। টেবিলের নীচের অর্ধেক দলগুলি শীর্ষ 16 এ স্থান অর্জনের এবং ফাইনালের জন্য বাছাইয়ের তাদের সম্ভাবনা আরও জোরদার করতে লিডারবোর্ডে উঠে যাওয়ার চেষ্টা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

পাবজি নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা, যা সবার জানা দরকার

বর্তমান সময়ে পাবজি এবং ফ্রী ফায়ার এই দুটো গেম ট্রেন্ডে রয়েছে । এবং প্রত্যেক জনকে আমার চার্জ এই দুটোকে...

More Articles Like This