২০২১ সালের হিসাবে পাবজি মোবাইল লাইটে ৫ টি সেরা নন-এয়ার ড্রপ অস্ত্র(5 best non-air drop weapons in PUBG Mobile Lite as of 2021)

২০২১ সালের হিসাবে পাবজি মোবাইল লাইটে ৫ টি সেরা নন-এয়ার ড্রপ অস্ত্র(5 best non-air drop weapons in PUBG Mobile Lite as of 2021)

পাবজি মোবাইল লাইট হ’ল সুপরিচিত পাবজি মোবাইল ব্যাটেল রয়্যাল কম গ্রাফিকভাবে তৈরি। লাইটের বৈকল্পিকটিতে পাবজি মোবাইলের তুলনায় গেমপ্লে মোড এবং মানগুলি কম রয়েছে, মূলত এটির ছোট ইনস্টলেশন আকারের কারণে।

তবে, পাবজি মোবাইল লাইটের অস্ত্র ভাণ্ডার মূল বৈকল্পিকের সমান। এটিতে এসএমজি, এআরএস, স্নিপারস, শটগানস এবং অন্যান্য অস্ত্র শ্রেণীর বৈশিষ্ট্যযুক্ত একটি অস্ত্রাগার রয়েছে।

নীচে তালিকাভুক্ত PUBG মোবাইল লাইটে এমন কয়েকটি সেরা নন-এয়ার ড্রপ বন্দুক রয়েছে যা সাধারণত ক্লাসিক ম্যাচগুলিতে পাওয়া যায়।

1) M762

M762
M762

M762 হ’ল একটি অ্যাসল্ট রাইফেল যা ড্যামেজের হার 47, ফায়ারিং রেঞ্জ 38 এবং 80 এর খুব বেশি ফায়ারিং রেট সরবরাহ করে। তবে, এই অস্ত্রটির একমাত্র খারাপ দিক হলো এটি একটু বেশিই রিকল দেয় এতে করে লক্ষ্য নির্ধারণ করা খুব কষ্ট হয়ে যায়।

2) AKM

AKM
AKM

AKM 7.62 মিমি গোলাবারুদ ব্যবহার করে এবং 49 টিরও বেশি ড্যামেজ দেয় । এটির একটি ফায়ারিং রেঞ্জ 38 টি এবং একটি শালীন গতিবেগ 68 রয়েছে

ড্যামেজকারী এবং ফ্ল্যাশ হাইডারের মতো সংযুক্তি খেলোয়াড়দের এই বন্দুকের ভারী ভারসাম্য হ্রাস করতে সহায়তা করতে পারে।

3) M416

M416
M416

M416 হ’ল পাবজি মোবাইল লাইটের সর্বাধিক জনপ্রিয় একটি অস্ত্র। এটি 5.56 মিমি গোলাবারুদ ব্যবহার করে এবং এর ড্যামেজের হার 43 এবং রেঞ্জ রয়েছে 36। এটি পাঁচটি সংযুক্তি স্লটও সরবরাহ করে।

ড্যামেজকারী, উল্লম্ব ফোরগ্রিপ এবং কৌশল স্টক তিনটি প্রয়োজনীয় সংযুক্তি যা খেলোয়াড়দের এই অস্ত্রের আরও ভাল নিয়ন্ত্রণের জন্য প্রয়োজন।

4) M24

M24
M24

M24 হ’ল পাবজি মোবাইল লাইটের সেরা নন-এয়ার ড্রপ স্নিপার রাইফেল। এর ড্যামেজের পরিমাণ হ’ল 79 এবং উচ্চতর রেঞ্জ 90। এটি একটি খুব কম বুলেট ড্রপ সরবরাহ করে। M24 এর একটি একক বুলেট দীর্ঘ দূরত্বে সহজেই 2 স্তরের হেলমেট শেষ করতে পারে।

5) Uzi

UZI
UZI

Uzi MMG অস্ত্র শ্রেণীর অন্তর্ভুক্ত যার ড্যামেজ হার ২ এবং খুব উচ্চ মানের ফায়ারিং রেট ০.০৪৮ সেকেন্ড। এর 25 টি ছোট ম্যাগাজিনের ক্ষমতার কারণে এটির জন্য একটি বর্ধিত MMG ম্যাগাজিন প্রয়োজন। তবে, ফায়ারিংয়ের হারটি উজিকে এত শক্তিশালী এবং অনন্য করে তোলে। একটি সঠিক লক্ষ্য নিয়ে, উজি সেকেন্ডের মধ্যেই একজন খেলোয়াড়কে ছুঁড়ে ফেলতে পারে।

দ্রষ্টব্য: এটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন কারণ একজনের কাছে একটি জিনিস ভালো লাগলে অন্যজনের কাছে নাও লাগতে পারে।


Leave a Reply

Your email address will not be published.