মুন্না ভাই গেমিংয়ের ফ্রি ফায়ার আইডি, কে / ডি অনুপাত এবং 2021 সালের পরিসংখ্যান

মুন্না ভাই গেমিংয়ের ফ্রি ফায়ার আইডি, কে / ডি অনুপাত এবং 2021 সালের পরিসংখ্যান

মুন্না ভাই গেমিং ইন্ডিয়ান ফ্রি ফায়ার সম্প্রদায়ের একটি সুপরিচিত ব্যক্তি।

তেলেগু স্ট্রিমার কিছুক্ষণের জন্য ইউটিউবে সামগ্রী তৈরি করছে এবং বর্তমানে তার চ্যানেলে 1.73 মিলিয়ন গ্রাহক রয়েছে। এই মোট গ্রাহক গণনার মধ্যে, 120k গত 30 দিনে এসেছিল।

এই নিবন্ধটি মুন্না ভাই গেমিংয়ের ফ্রি ফায়ার আইডি, কে / ডি রেশিও এবং 2021 সালের মে হিসাবে অন্যান্য বিবরণগুলিতে এক নজর দেয়।

View this post on Instagram

A post shared by Munna Bhai Gaming (@munnabhai_gaming)


Also Read – কিভাবে অ্যানিহিলেশন গেম ডাউনলোড করবেন? How to download Annihilation game?


Munna Bhai Gaming’s Free Fire ID and states

Munna Bhai Gaming’s Free Fire ID is 402752655.

Lifetime stats:

Munna Bhai Gaming's lifetime stats
Munna Bhai Gaming’s lifetime stats

মুন্না ভাই গেমিং 10016 টি স্কোয়াড গেম খেলেছে এবং এর মধ্যে 2932-তে জয়লাভ করেছে, তার জয়ের হার 29.27% করেছে। এই ম্যাচগুলিতে তাঁর কে / ডি অনুপাত 5.14 এর সাথে 36401 কিল রয়েছে।

ইউটিউবার 2512 দ্বৈত ম্যাচও খেলেছে এবং 616 টি উপলক্ষে জিতেছে, 24.52% এর জয়ের হারে অনুবাদ করেছে। তার নামে 9235 ফ্রেগ সহ, এই মোডে তার K / D অনুপাত 4.87 রয়েছে।

মুন্না ভাই গেমিং ৩ 37৪২ টি একক গেম খেলেছে এবং ২75.০৫% জয়ের হার বজায় রেখে 975৫ টি বিজয় অর্জন করেছে। এই ম্যাচগুলিতে তাঁর কে / ডি অনুপাতের সাথে 6.03 এর মধ্যে 16680 খুন রয়েছে।

Ranked stats:

Munna Bhai Gaming’s ranked stats

মুন্না ভাই গেমিং চলতি র‌্যাংকিং মরসুমে squad৯ টি স্কোয়াড ম্যাচ খেলেছে এবং ৩৩.০২২% জয়ের হারে অনুবাদ করেছে ৩৩ টি বুয়াহ। এই মোডে তিনি কে / ডি অনুপাতের মধ্যে 00.০০ অনুপাতে ৩৮৪ টি হত্যা করেছিলেন।

কন্টেন্ট স্রষ্টাও 57 টি জুটি গেম খেলেছেন এবং তার নামে 19 টি জয় রয়েছে, 33.33% এর জয়ের হার বজায় রেখেছেন। কে / ডি অনুপাতের সাথে 9.৯২, তার এই ম্যাচগুলিতে ২3৩ টি ফ্রেগ রয়েছে।

মুন্না ভাই গেমিং 14 টি একক ম্যাচ খেলেছে এবং 3 বার জিতেছে, তার জয়ের হার 21.42% করেছে। এই মোডে তিনি কে / ডি অনুপাতে kill১ টি মেরেছিলেন।

দ্রষ্টব্য: এই নিবন্ধের পরিসংখ্যান লেখার সময় রেকর্ড করা হয়েছিল। কন্টেন্ট স্রষ্টা ফ্রি ফায়ারে আরও গেম খেলতে থাকায় এগুলি পরিবর্তিত হতে পারে।


Munna Bhai Gaming’s YouTube channel

Munna Bhai Gaming has been streaming Free Fire for around two years, with his first stream dating back to May 2019. He currently has 824 videos on his channel, with 144 million views combined.

Readers can click here to check out Munna Bhai Gaming’s YouTube channel.


Munna Bhai Gaming’s social media handles

View this post on Instagram

A post shared by Munna Bhai Gaming (@munnabhai_gaming)

Here are the links to Munna Bhai Gaming’s social media profiles:

Facebook: Click here

Instagram: Click here

Discord: Click here


Also Read: একদম ফ্রিতে নিয়েনিন Free fire ডায়মন্ড | কিভাবে ফ্রিতে Free Fire Game এর ডায়মন্ড পাওয়া যাবে ? How to get Free fire Diamonds.



Leave a Reply

Your email address will not be published.