ফ্রি ফায়ার OB28 অ্যাডভান্স সার্ভারটি কীভাবে ডাউনলোড করবেন

গ্যারেনা ফ্রি ফায়ারে চূড়ান্ত আপডেটটি প্রয়োগের আগে, সমস্ত নতুন বৈশিষ্ট্য পরীক্ষায় রাখার জন্য ডেভেলপার্সরা একটি অগ্রিম সার্ভার প্রকাশ করেন। আসন্ন OB28 সার্ভারের জন্য নিবন্ধগুলি কিছুদিন আগে শুরু হয়েছিল।

এর জন্য ডাউনলোডটি আগামীকাল 27 ই মে শুরু হতে চলেছে, এবং খেলোয়াড়গণ ফাইলটি প্রকাশের জন্য আনুষ্ঠানিক অ্যাডভান্স সার্ভার ওয়েবসাইটের দিকে যেতে পারে।

মুক্তির পরে ফ্রি ফায়ার OB28 অ্যাডভান্স সার্ভারটি ডাউনলোড করার জন্য একটি গাইড

উপরে উল্লিখিত হিসাবে, ফ্রি ফায়ার OB28 অ্যাডভান্স সার্ভারের এপিএল ফাইলের জন্য ডাউনলোডগুলি 27 শে মে, 2021 থেকে শুরু হতে চলেছে Play খেলোয়াড়রা তাদের ডিভাইসে এটি একবার ডাউনলোড ও ইনস্টল করতে নীচে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারে:

আরো পড়ুন:-ফ্রি ফায়ার: 50+ সেরা এবং স্টাইলিশ গিল্ডের নাম, গ্যারেনা ফ্রি ফায়ারে কীভাবে পরিবর্তন করবেন

পদক্ষেপ 1: তাদের অবশ্যই অফিসিয়াল অ্যাডভান্স সার্ভারের ওয়েবসাইটটি দেখতে হবে। ব্যবহারকারীরা এটিতে পুনঃনির্দেশিত করতে এখানে ক্লিক করতে পারেন।

পদক্ষেপ 2: এরপরে, ব্যবহারকারীদের নিবন্ধের জন্য ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্টগুলি ব্যবহার করে লগ ইন করতে হবে।

পদক্ষেপ 3: এটি করার পরে, তারা ওয়েবপৃষ্ঠায় একটি “ডাউনলোড করুন APK” বোতামটি পাবেন। তারপরে ফ্রি ফায়ারOB28 অ্যাডভান্স সার্ভারের APK ফাইলটি ডাউনলোড করার জন্য এটিতে ক্লিক করা উচিত।

ফাইলটি ডাউনলোড হয়ে গেলে, প্লেয়াররা এটি সনাক্ত এবং ইনস্টল করতে পারে। তবে, এটি লক্ষণীয় যে প্রতিটি ব্যবহারকারী OB28 অগ্রণী সার্ভারটি অ্যাক্সেস করতে সক্ষম হবে না। কেবলমাত্র অ্যাক্টিভেশন কোড সহ তাদের সার্ভারে ভর্তি হতে পারে এবং সমস্ত নতুন উপাদান চেষ্টা করে দেখতে পারেন।

কোডটি কেবল ডেভেলপার্সদের দ্বারা নিবন্ধকরণের পরে নির্দিষ্ট সংখ্যক খেলোয়াড়কে দেওয়া হয়। এটি পাওয়ার জন্য অন্য কোনও বিকল্প উপায় নেই।

অফিসিয়াল ওয়েবসাইটের টাইমলাইন অনুসারে, ফ্রি ফায়ার OB28 অ্যাডভান্স সার্ভার 27 শে মে শুরু করবে এবং 3 শে জুনে শেষ হবে। সার্ভারে অগ্রগতি বৈশ্বিক সংস্করণে চালিত হয় না এবং এগুলি দুটি পৃথক অ্যাপ্লিকেশন।

এর উপরে, খেলোয়াড়গণ ডেভেলপার্সদের ব্লগ এবং গ্লিটগুলি রিপোর্ট করার জন্য হীরা পেতে পারেন।

About kontol123

Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

View all posts by kontol123 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *