Sunday, November 28, 2021

দেশি FAU-G মোবাইল গেম অ্যাপ ভারতে লঞ্চ, জানুন কীভাবে ডাউনলোড করবে এবং কী রয়েছে বিশেষ

Must Read
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

দেশি PUBG হিসাবে বিবেচিত FAU-G মোবাইল গেম অ্যাপ প্রজাতন্ত্র দিবসের দিনেই লঞ্চ করা হল। ভারতীয় গেমারদের জন্য সুখবর নিয়ে হাজির হলেন অভিনেতা অক্ষয় কুমার। ভারতে তৈরি ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস (FAU-G) গেমটি তৈরি করেছে এনকোর ভিডিয়ো গেমস নামের একটি সংস্থা। 26 জানুয়ারি 2021 থেকে এই গেম Google Play Store-এ লাইভ হয় গিয়েছে, যেখান থেকে ইউজাররা সহজেই ডাউনলোড করা যাবে।

FAU:G Game App গত বছরের নভেম্বরে প্লে স্টোর থেকে প্রি-রেজিস্ট্রেশন পুরো হয় গিয়েছে এবং গত দু মাসের মধ্যে প্রায় 40 লক্ষ মানুষ এর জন্য রেজিস্ট্রেশন করেছে।

অভিনেতা অক্ষয় কুমার তার নিজের টুইটারে FAU-G-র ভিডিয়ো শেয়ার করেন। আর এর মাধ্যমেই গেমের উদ্বোধন করলেন তিনি। ট্যুইটারে ভিডিয়ো গেম শেয়ার করে অভিনেতা লিখেছেন ‘দেশি পাবজি’।

আজ আমরা আপনাদের বলবো যে FAU-G গেম অ্যাপ কীভাবে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন। এছাড়া আমরা, এই গেমের ফর্ম্যাট সহ সম্পূর্ণ তথ্যের সাথে পরিচয় করিয়ে দেব..

How To Download FAU-G On Android Device

  • 26 জানুয়ারি থেকে Google Play Store-এ অ্যান্ড্রয়েড ইউজাররা FAU-G গেম অ্যাপ ডাউনলোড করতে পারবেন।
  • আপনাকে প্রথমে প্লে স্টোরে যেতে হবে এবং সার্চ কলামে FAU-G টাইপ করতে হবে।
  • এর পরে আপনি FAU-G: Fearless and United Guards অপশন দেখতে পারবেন, যা Studio nCore ভিডিয়ো গেমস নামের একটি সংস্থা তৈরি করেছে।
  • এটা খেয়াল রাখবেন যে আসল ফৌজি গেম অ্যাপ ডাউনলোড করবেন। কারণ, প্লে স্টোরে কয়েকশো জাল ফৌজি গেম অ্যাপ দেখা যাচ্ছে।
  • আপনি যদি ইতিমধ্যে FAU-G অ্যাপের জন্য রেজিস্ট্রেশন হয়ে থাকেন তবে গেমটি লাইভ হওয়ার সাথে সাথে আপনি নোটিফিকেশন পাবেন।

FAU-G গেম কোন ডিভাইস করবে সপোর্ট:

FAU-G গেম অ্যাপের সাইজ মাত্র 460MB। তবে FAU-G গেম খেলার জন্য আপনার Android 8 বা তার পরবর্তী অপারেটিং সিস্টেম থাকতে হবে। আপাতত এই মোবাইল গেম অ্যাপ ইংরেজি ভাষা ছাড়া হিন্দি আর তামিল ভাষায় খেলা যাবে। তবে গেমের ডেভেলপার জানিয়েছে যে শীঘ্রই অনান্য ভাষাতেও গেমটি উপলব্ধ হবে।

FAU-G গেমে তিনটি মোড Campaign, Team Deathmatch আর Free for All রয়েছে। তবে বর্তমানে এনকোর গেমস গেমারদের শুধুমাত্র Campaign মোড অফার করছে। বর্তমানে গেমটি কেবল সিঙ্গল প্লেয়ার এবং কো-অপারেটিভ প্লে মোডে খেলা যাবে, কিন্তু শীঘ্রই এই রয়্যাল ব্যাটাল মোড এবং মাল্টি ইউজার মোডও উপলব্ধ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Garena Free Fire redeem codes released in 2021 so far for Indian and other regions

Garena periodically releases Free Fire redeem codes, and utilizing them can provide players with various gifts. However, they are subject to...

More Articles Like This