Friday, October 15, 2021

একদম ফ্রিতে নিয়েনিন Free fire ডায়মন্ড | কিভাবে ফ্রিতে Free Fire Game এর ডায়মন্ড পাওয়া যাবে ? How to get Free fire Diamonds.

Must Read
cropped Untitled design removebg preview
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

আপনি এই ট্রিক্স টি ব্যবহার করে ফ্রিতে ফ্রী ফায়ার ডায়মন্ড নিতে পারবেন। Free Fire Game বর্তমানে খুবই জনপ্রিয় একটি Game। PUBG এর পর এখন তরুন এবং কিশোর দের মধ্যে এ খেলার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। Free Fire Game ডাটা অন রেখে গ্রুপ ভাবে খেলতে হয়।গ্রুপ ছারাও খেলা করা যায় সেক্ষেত্রেও ডাটা বা ইন্টারনেট অন করে খেলতে হয়। Free Fire Game এ অনেক ফিচার আছে এবং প্রায় আপডেট হয়ে নতুন নতুন ফিচার এড করা হচ্ছে। দুই একটা ফিচার ফ্রিতে খেলা গেলেও বেশিরভাগ ফিচার ক্রয় করতে হয়।আর ক্রয় করতে খেলোয়ারকে Free Fire Game এ থাকা Diamond দিয়ে ক্রয় করতে হয়।বিভিন্ন শটগান,ডিজে, লাইফ ইত্যাদি Diamond এর মাধ্যেমে ক্রয় করতে হয়। কিন্তু অনেকেই জানেনা কিভাবে ডায়মন কিনতে হয় অথবা অর্জন করতে হয়। যে একটু এডভান্স লেবেল বা একটু ভালো পারে সে Diamond অর্জন করতে পারে এবং যে বিগিনার বা নতুন খেলোয়ার তার ডায়মন্ড ক্রয় করতে হয়। কিন্তু আপনি একটু ছোট্ট কাজের মাধ্যমে প্রতিদিন প্রায় ১২ হাজার এরও বেশি ডায়মন্ড পেতে পারবেন।কি ভাবে আপনি Free Fire Game এর ডায়মন্ড ফ্রিতে পাবেন জেনেনিন।

Free Fire Game এর ১২ হাজার ৫০০ ডায়মন্ড প্রতিদিন ফ্রিতে পেতে প্রথমে আপনাকে Google Play Store থেকে   Free Diamonds Pass এপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে।Free Diamonds Pass এপ্স এ কোন প্রকার ব্যাংক একাউন্ট বা কার্ডের প্রয়োজন হয় না।এ এপ্সটিতপ একান্ট করার পর ফ্রিতে ডায়মন্ড গুলো পেয়ে যাবেন এবং,ডায়মন্ড গুলো সাথে সাথে আাপনার Free Fire Game ID তে নিতে পারবেন। চলুন জেনে নিই কিভাবে একাউন্ট করবেন।
Free Diamonds ফ্রী Pass  Apps টি ডাউনলোড করে Open করবেন।Open করার পর Create Account এ ক্লিক করবেন,ক্লিক করলে রেজিস্টার পেইজ ওপেন হবে সেখানে আপনার Gmail বা Email ID টা দিবেন,নিচে Create Password এখানে আপনার পছন্দমত একটা Password দিবেন এবং নিচে Free Fire Player ID টা দিয়ে Sing Up এ ক্লিক করবেন।
মনে রাখবেন Player ID টা রিয়েল দিবেন কারন একটা একাউন্ট থেকে একটি মাত্র ID তে আপনি Diamonds গুলা নিতে পারবেন। মনে রাখবেন ফ্রী ডায়মন্ড সবসময় কাজ করে না এটা আপনার দক্ষতার ওপর নির্ভর করবে।
Sing Up এ ক্লিক করার পর Enter Your Mobile Number  এর পেইজ ওপেন হবে সেখানে আপনার দেশ সিলেক্ট করে আপনার Active মোবাইল নাম্বার দিবেন,Mobile Number দেওয়ার পর Next বাটন a ক্লিক করবেন।Next বাটন এ ক্লিক করলে আপনার একাউন্ট খোলার কাজ শেষ।এবার এপ্স ওপেন করে মেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।আারও বিস্তারিত এখানে দেখুন।

Login করলে অনেকগুলো Option পেয়ে যাবেন, যেমন  Dally Points এখানে ক্লিক করলে আপনি প্রতিদিন ডায়মন্ড এবং পয়েন্ট পাবেন।পয়েন্ট কনভার্ট করে ডায়মন্ড নিতে পারবেন।
Scratch Royals এ ক্লিক করলে আপনি নির্দিষ্ট পরিমান Free তে  Free Fire Game এর Diamond পাবেন।যতবার স্পিন করবেন ততবার পাবেন।
Diamonds *2 এখানে ক্লিক করলে আপনার যতগুলো Diamond  আছে তার দুইগুন অর্থাৎ ডাবল হয়ে যাবে।
Watch Videos এ ক্লিক করে ১৫ সেকেন্ড এর ছোট ছোট ভিডিও দেখলে অনেক ডায়মন্ড পাবেন।এখান থেকপ প্রতিদিন ১২ হাজারেরও বেশি ডায়মন্ড নিতে পারবেন।
ডায়মন্ড গুলো Earring করার পর সেগুলোকে আপনার FreeFire ID তে নিবেন কি করে? ডায়মন্ড গুলো নিতে আপনাকে এপ্স এর নিচে ডান পাশে Request এ ক্লিক করবেন,Request এ ক্লিক করার পর একটা পেইজ আসবে সেখানে যত্তগুলো ডায়মন্ড নিতে চান তা সিলেক্ট করে দিতে হবে।এখান থেকে আপনি ১০০ থেকে ১ হাজারের বেশি ডায়মন্ড আপনার Free Fire Game ID তে নিতে পারবেন।

7 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Free Fire emulator players to now have separate matchmaking, confirms by Garena

Free Fire has evolved significantly over the years, and the developers have continually added new features to shape the...

More Articles Like This