বাংলাদেশ থেকে ১ম বারের মত Free fire World Series খেলতে সিংগাপুর যাচ্ছে Team RIOT

বর্তমানে অনলাইন গেম খুবই জনপ্রিয় হয়ে উঠেছে বিশেষ করে ইয়ং ছেলে-মেয়েদের কাছে অনলাইন গেম তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ফিজিক্যাল গেমিং বলেন অথবা অনলাইন গেমিং প্রতিটি প্রতিষ্ঠানের রয়েছে একটি মূলকেন্দ্র অর্থাৎ মূল কেন্দ্রবিন্দু রয়েছে যার মাধ্যমে সবকিছু নিয়ন্ত্রণ করা হয়। ঠিক তেমনি অনলাইন গেমিং নিয়ন্ত্রণ কেন্দ্র হিসেবে ধরা হয় ই স্পোর্টসকে।

ই স্পোর্টস কে নিয়ে হয়তো পরে অনেক কিছু লিখব সেগুলো থেকে অনেক জ্ঞান আপনারা নিতে পারবেন কিন্তু আপনাদের এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে পরিচিত করে দেবো ফ্রি ফায়ারের ওয়ার্ল্ড সিরিজ সম্পর্কে। পৃথিবীর সবথেকে ভালো ভালো প্লেয়ারদের নিয়ে ফ্রী ফায়ার ওয়ার্ল্ড সিরিজ অনুষ্ঠিত হয় প্রতিবছর। বাংলাদেশ থেকে এখন পর্যন্ত কেউ ফ্রী ফায়ার ওয়ার্ল্ড সিরিজ এর চাইতে পারেনি কিন্তু এইবার 2021 সালে বাংলাদেশ থেকে এই প্রথম একটা টিম ফ্রী ফায়ার ওয়ার্ল্ড সিরিজ এ চান্স পেয়েছে।

বাংলাদেশ থেকে ১ম বারের মত Freefire World Series খেলতে সিংগাপুর যাচ্ছে Team RIOT ১৪টা দেশের মধ্যে আমাদের দেশের অন্যতম সেরা টিম RIOT খেলতে যাচ্ছে বাংলাদেশ এর হয়ে🇧🇩।তাদের জন্য শুভ কামনা। তারা যেন দেশের নাম উজ্জ্বল করে আসে। 🥰❤️🇧🇩🇧🇩#Maruf#Shovo#Alvi#Ahnaf ভাই দের জন্যে রইলো শুভ কামনা!🙂💔Best of Luck Riot❤️ Love from BD Gaming 24

About kontol123

Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

View all posts by kontol123 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *