15000 ডায়মন্ড প্রাইজ পুল সহ নতুন ফ্রি ফায়ার সাব-ইভেন্টে কীভাবে অংশ নেবেন(How to participate in the new Free Fire sub-event with a 15000 diamond prize pool)

15000 ডায়মন্ড প্রাইজ পুল সহ নতুন ফ্রি ফায়ার সাব-ইভেন্টে কীভাবে অংশ নেবেন(How to participate in the new Free Fire sub-event with a 15000 diamond prize pool)

ফ্রি ফায়ার সম্প্রতি K.O. নামে একটি নতুন সাব-ইভেন্ট চালু করেছে ডান্সিং চ্যালেঞ্জ! অ্যাপ্লিকেশন খেলোয়াড়রা এই সাব-ইভেন্টে 15000 ডায়মন্ড জয়ের সুযোগ পাবে।

Booyah! গেমিং ভিডিও এবং ক্লিপগুলির জন্য গারেনার উত্সর্গীকৃত অ্যাপ। খেলোয়াড়রা ফ্রি ফায়ার গেমপ্লে ক্লিপ সহ অ্যাপ্লিকেশনটিতে বিভিন্ন ভিডিও আপলোড করতে পারে।

এই নিবন্ধটি ফ্রি ফায়ারের নতুন সাব-ইভেন্টটির দিকে এক নজরে দেখে এবং প্লেয়াররা কীভাবে 15000 ডায়মন্ড পুরস্কার পুল থেকে পুরষ্কার জিততে পারে তা ব্যাখ্যা করেছে

Booyah! অ্যাপ সাব ইভেন্ট ফ্রি ফায়ারের খেলোয়াড়রা কীভাবে অংশ নিতে এবং ডায়মন্ড জিততে পারে?

K.O. নাইট ইভেন্ট শুরু হওয়ার পর থেকে ফ্রি ফায়ারে অনেকগুলি সাব-ইভেন্ট হয়েছে।

কীভাবে অংশ নেবেন

খেলোয়াড়দের Booyah! অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। তারপরে তাদের ডান্সিং চ্যালেঞ্জের একটি ভিডিও করতে হবে এবং অ্যাপ্লিকেশনটির ‘ক্লিপস’ বিভাগে এটি আপলোড করতে হবে।

যদি কোনও ব্যক্তির ক্লিপকে সর্বাধিক জনপ্রিয় হিসাবে ভোট দেওয়া হয়, তবে তিনি 5000 ডলার (আইএনআর) এর অ্যামাজন গিফট কার্ড সহ 15000 ডায়মন্ড পুরস্কার পুল থেকে পুরষ্কার পাবেন।
খেলোয়াড়দের অবশ্যই Booyah! লগ ইন করতে হবে!

কিভাবে বুয়াহে ডাউনলোড এবং লগ ইন করবেন! অ্যাপ্লিকেশন

খেলোয়াড়রা Booyah! অ্যাপটিতে ডাউনলোড, ইনস্টল এবং লগ ইন করতে নীচের দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

স্টেপ 1: খেলোয়াড়দের অবশ্যই তাদের ডিভাইসে গুগল প্লে স্টোরটি খুলতে হবে এবং “Booyah!” অনুসন্ধান করতে হবে

স্টেপ 2: তাদের তারপরে Booyah! ট্যাপ করা উচিত! অ্যাপ্লিকেশন এবং “ইনস্টল” ক্লিক করুন।

স্টেপ 3: ইনস্টলেশন সফল হওয়ার পরে প্লেয়াররা অ্যাপটি খুলতে পারে। এর পরে, তাদের “Booyah! ক্লিপস” এ ক্লিক করা এবং “অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করুন”।

স্টেপ 4: খেলোয়াড়রা “প্রোফাইল” ক্লিক করতে পারেন এবং তাদের প্রধান ফ্রি ফায়ার অ্যাকাউন্টের সাথে লিঙ্কযুক্ত সামাজিক মিডিয়া অ্যাকাউন্টে লগ ইন করতে “লগইন এখন” ক্লিক করতে পারেন।


Leave a Reply

Your email address will not be published.