Sunday, November 28, 2021

ফ্রী ফায়ারে গ্র্যান্ডমাস্টারে খুব তাড়াতাড়ি কিভাবে পৌঁছাবেন

Must Read
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

ফ্রি ফায়ারে দুটি গেমের মোড রয়েছে, প্রতিটি স্বতন্ত্র র‌্যাঙ্কিং সিস্টেম যা গেমটিকে প্রতিযোগিতামূলক রাখে। খেলোয়াড়দের তাদের ক্যালিবারের উপর ভিত্তি করে অসংখ্য স্তর স্থাপন করা হয় তবে তাদের বেশিরভাগের লক্ষ্য সর্বোচ্চ স্তরে পৌঁছানোর – গ্র্যান্ডমাস্টার।

শীর্ষস্থানীয় স্তরে পৌঁছানোর জন্য ব্যবহারকারীদের প্রচুর পরিমাণে পিষে ফেলতে হবে এবং দক্ষতা অর্জনের জন্য এটি যথেষ্ট পরিমাণে অনুশীলনের সাথে জড়িত। যা বলা হচ্ছে তা দিয়ে, গ্যেনা ফ্রি ফায়ারে গ্র্যান্ডমাস্টার র‌্যাঙ্কে পৌঁছানোর কয়েকটি টিপস এখানে রয়েছে।

ফ্রি ফায়ারে গ্র্যান্ডমাস্টারে কীভাবে পৌঁছাবেন..

গেমের অন্যান্য বিভিন্ন স্তরের বিপরীতে খেলোয়াড়রা প্রদত্ত সংখ্যক পয়েন্ট সুরক্ষিত করে গ্র্যান্ডমাস্টার র‌্যাঙ্ক অর্জন করতে পারে না। সার্ভারের শীর্ষস্থানীয় 300 জন খেলোয়াড়কে এই স্তরটিতে স্থাপন করা হবে।

অসুবিধাটি মূল্যায়ন করা যেতে পারে কারণ বর্তমানে, ভারতীয় অঞ্চলের শীর্ষ 100 জন 13000 র্যাঙ্ক পয়েন্ট রয়েছে।

যদি খেলোয়াড়রা সর্বোচ্চ র‌্যাঙ্কে পৌঁছতে চায় তবে সর্বাগ্রে মনে রাখা উচিত র‌্যাঙ্ক পুশের সময়। শীর্ষে যাত্রা শুরু করার আদর্শ সময়টি মরসুমের শুরুতে কিছুটা।

যেহেতু কেবলমাত্র সীমিত সংখ্যক খেলোয়াড়ই এটি করতে পারে, তাই মরসুমের প্রথম দিকে শুরু করা ব্যবহারকারীদেরকে প্রয়োজনীয় প্রয়োজনীয় সুবিধা প্রদান করতে পারে। তারা তুলনামূলকভাবে কম প্রতিযোগিতার মুখোমুখি হবেন, লিডারবোর্ডগুলিতে আঘাত করা এবং তাদের মাইলফলক আঘাত করা সহজ করে তুলবে।

যদি ব্যবহারকারীরা মৌসুমের পরবর্তী পর্যায়ে স্তরগুলি গ্রাইন্ড করা শুরু করেন তবে গ্র্যান্ডমাস্টারে পৌঁছানো বেশ অসম্ভব হয়ে পড়ে কারণ তাদের প্রায় 11000-12000 র্যাঙ্ক পয়েন্টের প্রয়োজন হবে।

র‌্যাঙ্ক সিজন 21 আগামী সপ্তাহগুলিতে শুরু হবে, এবং তারপরে প্লেয়াররা তাদের র‌্যাঙ্কের সিঁড়ি দিয়ে উপরে উঠতে শুরু করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Garena Free Fire redeem codes released in 2021 so far for Indian and other regions

Garena periodically releases Free Fire redeem codes, and utilizing them can provide players with various gifts. However, they are subject to...

More Articles Like This