ফ্রী ফায়ার APK 50MB এর নিচে: গ্লোবাল অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ডাউনলোড লিঙ্ক

ফ্রী ফায়ার APK 50MB এর নিচে: গ্লোবাল অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ডাউনলোড লিঙ্ক

প্রতি কয়েক মাসে, আপডেটগুলি গেরেনা ফ্রি ফায়ারে অন্তর্ভুক্ত করা হয়। এবং তাদের পাশাপাশি, বিভিন্ন নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়। গত 8 ই জুন, OB28 সংস্করণটি বিশ্বব্যাপী প্রকাশিত হয়েছিল।

সর্বশেষ পুনরাবৃত্তির কয়েকটি মূল সংযোজনগুলির মধ্যে একটি নতুন অস্ত্র, চরিত্র, গ্রেনেড, পোষা প্রাণী ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে প্লেয়াররা গুগল প্লে স্টোর বা অ্যাপল স্টোর ব্যবহার করে ফ্রি ফায়ার OB28 আপডেটে অ্যাক্সেস পেতে পারেন

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ফ্রি ফায়ারের নতুন সংস্করণ ইনস্টল করতে আরও এগিয়ে যেতে এবং APK ফাইল ডাউনলোড করতে পারেন। এই নিবন্ধটি ব্যবহারকারীরা কীভাবে এটি করতে পারে সে সম্পর্কে একটি বিশদ ধাপে ধাপে গাইড সরবরাহ করে।

50MB এর অধীনে ফ্রি ফায়ার এর APK ফাইলটি কীভাবে ডাউনলোড করবেন

APK ফাইলের আকার প্রায় 45MB। এটি ইনস্টল করার পরে, খেলোয়াড়দের খেলায় OBB এবং অন্যান্য অতিরিক্ত সংস্থানগুলি ডাউনলোড করতে হবে। সুতরাং, ডাউনলোডের সাথে এগিয়ে যাওয়ার আগে তাদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তাদের ডিভাইসে পর্যাপ্ত জায়গা রয়েছে।

আরো পড়ুন: ফ্রি ফায়ার OB28 অ্যাডভান্স সার্ভারটি কীভাবে ডাউনলোড করবেন

এখানে APK পদক্ষেপের মাধ্যমে প্লেয়াররা ফ্রি ফায়ার ইনস্টল করতে পারে এমন পদক্ষেপগুলি এখানে রয়েছে:

Free Fire OB28 update APK file: Click here

পদক্ষেপ 1: ব্যবহারকারীরা অবশ্যই উপরের লিঙ্কটি ব্যবহার করে ফ্রি ফায়ার ওবি 28 আপডেট এপিডি ফাইলটি ডাউনলোড করতে হবে।

পদক্ষেপ 2: ডাউনলোড শেষ হয়ে গেলে খেলোয়াড়দের গেমটি সন্ধান এবং ইনস্টল করা উচিত। এছাড়াও, তাদের যদি পূর্বে কাজ না করা হয় তবে “অজানা উত্স থেকে ইনস্টল করুন” সেটিংস সক্ষম করা উচিত।

পদক্ষেপ 3: অবশেষে, প্লেয়াররা ফ্রি ফায়ার খুলতে পারে।

পদক্ষেপ 4: গেমটি চালানোর জন্য প্রয়োজনীয় সংস্থানগুলি ডাউনলোড করার পরে, ব্যবহারকারীরা দ্রুত-গতির শিরোনাম উপভোগ করতে তাদের অ্যাকাউন্টগুলিতে লগ ইন করতে পারেন।

প্যাকেজটি বিশ্লেষণ করতে সমস্যা হয়েছে এমন এপিপি ইনস্টল করার সময় যদি প্লেয়াররা কোনও ত্রুটির মুখোমুখি হয় তবে তারা এটিকে পুনরায় ডাউনলোড করার এবং উপরে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করে বিবেচনা করতে পারে।

নীচে OB28 আপডেটের কয়েকটি বৈশিষ্ট্য দেওয়া হল:

নতুন চরিত্র – ডি-বি
নতুন পোষা প্রাণী – ডা
পুনর্জীবন পয়েন্টগুলিতে সামঞ্জস্য
চরিত্রের ভারসাম্য রক্ষা করা
সংঘর্ষের স্কোয়াড পরিবর্তন হয়েছে
অস্ত্র ভারসাম্য বজায় রাখা
নতুন গ্রেনেড – আইস গ্রেনেড
নতুন অস্ত্র – মিনি UZI