সিওডি মোবাইল সিজন 4: নতুন মানচিত্র, মোড এবং অন্যান্য সংযোজন

সিওডি মোবাইল সিজন 4: নতুন মানচিত্র, মোড এবং অন্যান্য সংযোজন

সিওডি মোবাইলের সাম্প্রতিক প্রাক-সিজন আপডেটটি বেশ বড় ছিল এবং এর সাথে সংযোজন এবং অপটিমাইজেশনের কারণে আপডেটের আকারটি ন্যায়সঙ্গত হয়েছিল। নতুন আপডেটের ভারসাম্য পরিবর্তনের সাথে আরও অনেক কিছু করার ছিল, তবে এটি নতুন সংযোজন সম্পর্কে বিভিন্ন নিশ্চিতকরণ এনেছে যা খেলোয়াড়রা সিওডি মোবাইল সিজন 4 এ দেখতে পাবেন।

“স্পার্নড অ্যান্ড বার্নড” আনুষ্ঠানিকভাবে সিওডি মোবাইল: সিজন 4 এর প্রকাশকদের থিম হিসাবে প্রকাশিত হয়েছিল। প্রকাশকরা আরও ঘোষণা করেছিল যে নতুন সিজনে একটি নতুন মাল্টিপ্লেয়ার মানচিত্র, একটি নতুন বৈশিষ্ট্য, নতুন কার্যকরী অস্ত্র, নতুন ইভেন্ট এবং আরও অনেক কিছু নিয়ে আসবে।

এখানে সিওডি মোবাইলের সিজন 4 এ একই সংযোজনগুলি সম্পর্কে কথা বলা হবে।

নতুন মাল্টিপ্লেয়ার মানচিত্র

সিওডি থেকে গম্বুজ মানচিত্র: মডার্ন ওয়ারফেয়ার 3 সিজনের জন্য একটি নতুন সংযোজন হবে মানচিত্রে মরুভূমির একটি ফাঁকা সামরিক অঞ্চল রয়েছে। এর মধ্যে রয়েছে একটি পরিত্যক্ত সামরিক ঘাঁটি, একটি ভূগর্ভস্থ নিয়ন্ত্রণ কনসোল এবং একটি নির্জন অফিস।

মানচিত্রটি অনুসন্ধান এবং ধ্বংস, টিম ডেথমেচ এবং আধিপত্যের মতো মাল্টিপ্লেয়ার মোডে বৈশিষ্ট্যযুক্ত হবে। এটি খেলোয়াড়দের একটি নিকট-কোয়ার্টারের লড়াইয়ের অভিজ্ঞতাও দেবে। মানচিত্রের সহজলভ্যতা এখনও জানা যায়নি, তবে এটি সিজন 4 এর বৈশিষ্ট্যযুক্ত মোডের সাথে গেমটিতে পা রাখতে পারে।

এটি একটি নতুন বৈশিষ্ট্য যা প্রাক সিজন আপডেটের মাধ্যমে সিওডি মোবাইলে এসেছে। ক্ল্যান ওয়ারস পৃথক উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করতে এবং ইন-গেম ক্ল্যানের স্টোরের জন্য বংশের ট্রফি এবং গোষ্ঠী মুদ্রার মতো ফলস্বরূপ পুরষ্কার অর্জনের জন্য বংশের মধ্যে ভার্চুয়াল মারামারি বৈশিষ্ট্যযুক্ত।

ক্ল্যান ওয়ার্স প্রতি সপ্তাহে মঙ্গলবার থেকে রবিবার পর্যন্ত চলবে এবং ক্লান ওয়ারে অংশ নিয়ে পুরষ্কার দাবি করতে খেলোয়াড়দের সোমবার একটি ক্লানে যোগ দিতে হবে।

নতুন বৈশিষ্ট্যযুক্ত মোড

“গোল্ড ক্যাপচার করুন” নতুন সিজনের মাধ্যমে গেমটিতে ফিরে আসবে এবং এর আগের সংস্করণে অনুরূপ গেমপ্লে বৈশিষ্ট্যযুক্ত। খেলোয়াড়দের লড়াই করতে হবে এবং শত্রু ঘাঁটি থেকে সোনা সংগ্রহ করতে হবে এবং তাদের নিজের ঘাঁটিতে ফিরিয়ে আনতে হবে।

বলা বাহুল্য, নতুন বৈশিষ্ট্যযুক্ত মোডটি নতুন বৈশিষ্ট্যযুক্ত চ্যালেঞ্জ নিয়ে আসবে। খেলোয়াড়দের তখন নিখরচায় পুরষ্কার দখলের সুযোগ থাকবে।

নতুন সরঞ্জাম এবং অস্ত্র হার্টবিট সেন্সর

এটি এমন একটি সেন্সর যা খেলোয়াড়দের যে কোনও বাধা দিয়ে তাদের হৃদস্পন্দনের মাধ্যমে শত্রুদের ট্র্যাক করতে দেয়। নতুন বৈশিষ্ট্যটি সিওডি মোবাইল সিজন 4 এ একটি মৌসুমী চ্যালেঞ্জ “আন্ডার প্রেশার” এর মাধ্যমে পাওয়া যাবে।

নতুন স্কোরস্ট্রিক

হক্ক এক্স 3 নতুন স্কোরস্ট্রিকের নাম, যা প্রাক-সিজন আপডেটের অংশ ছিল। নতুন স্কোর স্ট্রাইকটি এখনও উপলভ্য নয়, তবে এটি সিওডি মোবাইলের সিজন 4 এ এসে পৌঁছাবে 27 মে, 2021।

কার্যকরী অস্ত্র

হোলার: সিওডি মোবাইলের জন্য LMG ক্লাসে সর্বশেষ সংযোজন

MK2: মার্কসম্যান অস্ত্র শ্রেণিতে একটি সংযোজন।

দুটি অস্ত্রই ব্যাটাল রয়্যাল মোডে চিহ্নিত হয়েছে তবে লোডআউট গানস্মিথ বিকল্পে এখনও পৌঁছাচ্ছে না। 2021 সালের 27 শে মে ব্যাটল পাস বা গেমের কিছু ইভেন্টের মাধ্যমে আগমনের আশা করা হচ্ছে।

ব্যাটাল রয়্যাল মোডে অস্ত্র তৈরির আপডেট হওয়া তালিকা

সিওডি মোবাইল বৈশিষ্ট্যে ব্যাটাল রয়্যাল মোডে পাঁচটি অস্ত্র ব্লুপ্রিন্ট বিভাগ রয়েছে। গেম আপডেটটি পাওয়ার পরে বিকাশকারীরা নতুন সিজনে একইটির তালিকা আপডেট করেছেন।


Leave a Reply

Your email address will not be published.