OB27 আপডেটের পরে ক্রোনো বনাম উইকং: ফ্রী ফায়ার ক্ল্যাশ স্কোয়াডের জন্য কোনটি বেশি ভালো(Chrono vs Wukong after OB27 update: Which is better for Free Fire Clash Squad )

OB27 আপডেটের পরে ক্রোনো বনাম উইকং: ফ্রী ফায়ার ক্ল্যাশ স্কোয়াডের জন্য কোনটি বেশি ভালো(Chrono vs Wukong after OB27 update: Which is better for Free Fire Clash Squad )

আজকে আপনাদের মধ্যে নিয়ে হাজির হলাম ফ্রি ফায়ারের OB27 আপডেটের পরে ক্ল্যাশ স্কোয়াড মোডের জন্য ভাল কিনা তা জানতে, ক্রোনো এবং উইকং দুটি জনপ্রিয় ফ্রি ফায়ার চরিত্রকে তুলনা করেতেছি।

ক্ল্যাশ স্কোয়াড মোড গ্যারেনা ফ্রি ফায়ারের অন্যতম সেরা আরকেড মোড। এটি একটি সংক্ষিপ্ত এবং ক্ষিপ্র গেম মোড যেখানে খেলোয়াড়রা স্কোয়াডে একে অপরের বিরুদ্ধে লড়াই করে।

ক্ল্যাশ স্কোয়াড মোড খেলোয়াড়দের অনন্য দক্ষতার সাথে ফায়ার মোডে ব্যবহার করতে দেয়। সঠিক চরিত্র এবং দক্ষতার একটি শক্তিশালী সংমিশ্রণ দিয়ে খেলোয়াড়রা তাদের শত্রুদের দ্রুত গতিতে পরাজিত করতে পারে।

চলুন শুরু করা যাক

ক্রোনো

Chrono

ক্রোনোর সক্রিয় ক্ষমতাটিকে টাইম টার্নার বলা হয়। এই দক্ষতা একটি বল ক্ষেত্র তৈরি করে যা শত্রুদের ৬০০ টি ড্যামেজ হতে বাধা দেয়। বল ক্ষেত্রের ভিতরে, খেলোয়াড়রা শত্রুদের গুলি করতে পারে এবং তাদের গতিও 5% বৃদ্ধি পায়।

প্রভাবগুলি তিন সেকেন্ড স্থায়ী হয় এবং ২০০ সেকেন্ডের কন্ডাউন সময় থাকে। টাইম টার্নার তার সর্বোচ্চ স্তরে প্লেয়ারের চলাফেরার গতি ১৫% বাড়িয়েছে প্রভাবগুলি ৮ সেকেন্ড স্থায়ী হয় এবং একটি ১৭০-সেকেন্ডের কন্ডাউন হয়

উইকং

ক্যামোফ্লেজ উইকংয়ের একটি সক্রিয় দক্ষতা। বেস পর্যায়ে (স্তর ১), প্লেয়ারটি ১০ সেকেন্ডের জন্য একটি গুল্মে রূপান্তরিত হতে পারে। সিডিটি ৩০০ সেকেন্ড দীর্ঘ। খেলোয়াড় যখন শত্রুদের সাথে লড়াই করে তখন রূপান্তর বন্ধ হয়ে যায়। প্রতিপক্ষকে হত্যা করার পরে সিডি পুনরায় সেট করা হয়।

উইকংয়ের সিডি তাদের সর্বোচ্চ গতিতে ২০০ সেকেন্ডে হ্রাস পায় এবং পরিবর্তনের সময়টি ১৫ সেকেন্ডে বৃদ্ধি পায়।


Leave a Reply

Your email address will not be published.