Wednesday, January 26, 2022

কোথা থেকে এলো এমং আস(Among Us) গেম?

Must Read
bdgaming24https://www.bdgaming24.com
Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

এমং আস অনলাইন মাল্টিপ্লেয়ার গেমটি আমেরিকান গেম স্টুডিও ইনারস্লোথ দ্বারা বিকাশিত এবং প্রকাশিত। এটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিতে জুন 2018 এ এবং উইন্ডোজ নভেম্বর 2018 এ প্রকাশিত হয়েছিল।

গেমটি একটি স্থান-থিমযুক্ত সেটিংয়ে সঞ্চালিত হয়, যার মধ্যে খেলোয়াড়রা দু’জনের মধ্যে একটির ভূমিকা পালন করে, বেশিরভাগ ক্রুইমেটস এবং একজন পূর্বনির্ধারিত সংখ্যা ইমপোস্টার । ক্রুমেটসের লক্ষ্ ইমপোস্টারদের সনাক্ত করা, তাদের নির্মূল করা, এবং মানচিত্রের চারপাশে সম্পূর্ণ কার্যগুলি; ইমপোস্টারদের লক্ষ্য ক্রুমেটদের তাদের সমস্ত কাজ শেষ করার আগে গোপনে নাশকতা এবং হত্যা করা। ইমপাস্টার বলে সন্দেহ করা খেলোয়াড়দের বহুত্বের ভোটের মাধ্যমে নির্মূল করা যেতে পারে, যে কোনও খেলোয়াড় জরুরি সভা ডেকে (কোনও সংকটকালীন সময় বাদে) বা একটি মৃতদেহের রিপোর্টের মাধ্যমে শুরু করতে পারেন।

ক্রোম্যাটসরা জয়লাভ করে যদি সমস্ত ইমপাস্টারদের বাদ দেওয়া হয় বা সমস্ত কাজ সমাপ্ত হয়, অন্যদিকে ইমপোস্টাররা সমান সংখ্যক ইমপাস্টার এবং ক্রুমেটস উপস্থিত থাকলে বা একটি সমালোচনামূলক নাশকতার সমাধান না হলে জিতে যায়। আপনি গেমটি না খেলা পর্যন্ত এই গেমের আসল মজা বুঝতে পারবেন না।

Download Among Us From Here – click here

info – wikipedia

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Panel Portals Comparability

A mother board portal delivers on time access to all of the board facts. Ideally,...

More Articles Like This