অর্ধেকেরও কম বেতনে বার্সেলোনায় চুক্তি আগুয়েরোর!(Aguero contracts in Barcelona for less than half the salary!)

বয়স ৩৩, ফর্মটাও আগের মতো নেই। তাই টাকা-পয়সার চিন্তা বোধ হয় মাথা থেকে ঝেড়ে ফেলেছেন সার্জিও আগুয়েরো। স্প্যানিশ ও ইংলিশ গণমাধ্যমের খবর, প্রায় অর্ধেক বেতনে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দিচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। দুই বছরের চুক্তিতে সম্মতি দিয়েছেন তিনি।

ম্যান সিটিতে আগুয়েরোর বেতন ছিল ১১.৯৭ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১২৩ কোটি টাকা। সেখানে বার্সার সঙ্গে তার চুক্তির অঙ্কটা শোনা যাচ্ছে ৫ মিলিয়ন ইউরো বা ৫১ কোটি টাকা। যা তার পূর্বের বেতনের অর্ধেকের চেয়েও অনেক কম। তবে দল চ্যাম্পিয়ন্স লিগ জিতলে বোনাস পাবেন সবার মতো।

আগুয়েরোর সঙ্গে ম্যানসিটির চুক্তি শেষ হচ্ছে আগামী মাসেই। চোটের সঙ্গে লড়াই করে চলতি মৌসুমে মাত্র ১৮টি ম্যাচ খেলতে পেরেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। গোল করেছেন ৪টি। স্বভাবতই তার সঙ্গে চুক্তি বাড়ানোর কথা ভাবছে না ইংলিশ ক্লাবটি।

এদিকে বার্সেলোনারও একজন স্ট্রাইকার খুব দরকার। লুইস সুয়ারেজ চলে যাওয়ার পর আক্রমণভাগ অনেকটাই দুর্বল হয়ে গেছে ক্লাবটির। কিন্তু আর্থিক অবস্থা ভালো না থাকায় চাইলেই বড় কোনো স্ট্রাইকারকে দলে ভেড়াতে পারছে না তারা। মৌসুম শেষে ‘ফ্রি’ হয়ে যাওয়া আগুয়েরোর চেয়ে ভালো পছন্দ আর হতে পারতো না ক্লাবটির।

তবে বার্সার সঙ্গে চুক্তি পাকাপাকি হয়ে গেলেও ইতিহাদ স্টেডিয়ামে ফেয়ারওয়েল ম্যাচটা পাবেন আগুয়েরো। রোববার এভারটনের বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামবে লিগ চ্যাম্পিয়নরা। এরপরের শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও ম্যান সিটির জার্সিতে দেখা যাওয়ার সম্ভাবনা আছে আগুয়েরোকে।

এদিকে শুধু আগুয়েরো নন, বার্সেলোনা তাকিয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড মেম্ফাস ডেপাইয়ের দিকেও। চলতি গ্রীষ্মেই লিঁওর সঙ্গে চুক্তি শেষ
এই ডাচের। ডেপাইও জানিয়েছেন, তিনি বার্সায় যোগ দিতে চান।

About kontol123

Gaming is a part of our life. Enjoy gaming, Enjoy your life

View all posts by kontol123 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *